October 13, 2024, 5:17 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

আবারো চ্যালেঞ্জিং চরিত্রে

আবারো চ্যালেঞ্জিং চরিত্রে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে ভালোবাসেন শাহনূর। একটু চ্যালেঞ্জিং চরিত্রে নিজেকে উপস্থাপন করতেও স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। যে কারণে সাম্প্রতিক সময়ে তার অভিনীত প্রতিটি চলচ্চিত্রে তাকে এই ধরনের চরিত্রেই অভিনয়ে বেশি দেখা গেছে। সেই ধারাবাহিকতায় পরিচালকের আগ্রহে আবারো শাহনূূর চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে যাচ্ছেন। জয় সরকারের নির্দেশনায় ‘ইন্দুবালা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। এই চলচ্চিত্রের খুব চ্যালেঞ্জিং একটি চরিত্র হচ্ছে শুক্লা। গল্পে দেখা যাবে, শুক্লার স্বামী মারা যায়। জমিদার তাকে রক্ষিতা হিসেবে রেখে দেন।

জমিদারের স্ত্রী খুব ভালো মনের একজন মানুষ। কিন্তু শুক্লা জমিদারের নানান ধরনের অত্যাচার সহ্য করতে পারেন না। যার ফলে শুক্লা একসময় জমিদারকে মেরে ফেলে। এগিয়ে যায় ‘ইন্দুবালা’ চলচ্চিত্রের গল্প। এ চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে শাহনূর বলেন, সত্যি বলতে কী শুক্লা চরিত্রটি আমাকে ভীষণ মুগ্ধ করেছে। যে কারণে পুরো গল্পটি শুনে আমি ইন্দুবালায় কাজ করতে আগ্রহী হয়ে উঠেছি। শুক্লা চরিত্রটিতে অভিনয়ের জন্য আমি নিজেকে প্রস্তুত করছি। আমার বিশ্বাস আমি আমার অভিনয় দিয়ে শুক্লাকে প্রাণবন্ত একটি চরিত্রে রূপদান করতে পারবো। পরিচালককে ধন্যবাদ আমাকে এমন একটি চরিত্রে চুড়ান্ত করার জন্য। শাহনূর জানান, নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে তিনি ‘ইন্দুবালা’ চলচ্চিত্রের শুটিং-এ অংশ নিবেন।

Share Button

     এ জাতীয় আরো খবর